শুক্রবার, ১৪ জুন, ২০২৪

পটুয়াখালীতে কালব নেতৃবৃন্দের মতবিনিময় সভা


১৬ ফেব্রুয়ারি ২০২৪, ৭:৪৯ অপরাহ্ণ 

পটুয়াখালীতে কালব নেতৃবৃন্দের মতবিনিময় সভা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালী ও বরগুনা জেলার দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ(কালব) আওতাভুক্ত সকল ক্রেডিট ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে কালব কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পটুয়াখালী শিশু একাডেমি মিলনায়তনে কালব পটুয়াখালীর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

কালব "ঘ" অঞ্চলের ডিরেক্টর আব্দুল মন্নান লোটাস'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালব কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আগষ্ঠিন পিউরিফিকেশন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোছা: ফাহমিদা সুলতানা সীমা, সেক্রেটারি আরিফ মিয়া, ট্রেজারার নরেশ চন্দ্র বিশ্বাস, ডিরেক্টর ডা: নোয়েল চার্লস গমেজ ও জেনারেল ম্যানেজার পাট্রিক পালমা।

সভায় উপস্থিত পটুয়াখালী ও বরগুনা জেলার কালব আওতাভুক্ত ক্রেডিট ইউনিয়ন নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের জবাব দেন চেয়ারম্যান, সেক্রেটারি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি আ:মন্নান লোটাস উপস্থিত নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করে পটুয়াখালী ও বরগুনা অঞ্চলের উন্নয়নে বিশেষ ভূমিকা পালনে জোর দাবি জানান।

প্রধান অতিথি কালব কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আগষ্ঠিন পিউরিফিকেশন উপস্থিত সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কালবের পিছনের কলঙ্ক মুছে এখন একটি লাভজনক অর্থনৈতিক সংগঠনে পরিণত হয়েছে এটা আপনাদের সকলের অবদান। সুখে দুঃখে সব সময় এই অঞ্চলের সমবায়ীরা কালবের সাথে ছিল, আছে এবং থাকবে এই কামনা করছি 
 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন