বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

শেরপুরে বাংলা মদসহ দুই কারবারি গ্রেফতার


শেরপুরে বাংলা মদসহ দুই কারবারি গ্রেফতার
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বগুড়ার শেরপুরে ১৫০ বোতল বাংলা মদ উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২ টায় পৌরসভার রামচন্দ্রপুর পাড়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুই মদ কারবারি ব্যক্তিকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমন জিহাদী ও শেরপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

উপজেলা প্রশাসনের তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে রামচন্দ্রপুর পাড়া নামক স্থানে লালজি বাশফোঁড় এর বাড়িতে ভ্রাম্যমান আদালতের এক অভিযান পরিচালিত হয়।

এ সময় শ্রী হৃদয় বাশফোঁড় (২১) ও সুজয় সরকার (১৮) কে ১৫০ বোতল বাংলা মদ সহ হাতে নাতে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে বাংলা মদ সেবন ও বিক্রি করে বলে জানায় তারা।

পরবর্তীতে অভিযুক্ত শ্রী হৃদয় বাশফোঁড় এবং সুজয় সরকারকে দোষী সাব্যস্ত করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নয় মাসের কারাদন্ড ও দশ হাজার টাকা, অনাদায়ে আরও পনেরো দিনের কারাদন্ড প্রদান করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী জানান মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যহত থাকবে। যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে অভিযানের পাশাপাশি উপজেলায় নানা ধরণের খেলাধুলার আয়োজন করা হচ্ছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন