শনিবার, ১৮ মে, ২০২৪

ফারিণ-প্রীতম জুটির রসায়ন


২৯ আগস্ট ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ণ 

ফারিণ-প্রীতম জুটির রসায়ন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

দীর্ঘ ৯ বছর প্রেমের পর গত ১১ আগস্ট বিয়ের পিঁড়িতে বসেন  অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিয়ের আনুষ্ঠানিকতার পর স্বামী শেখ রেজওয়ান রাফিদের সঙ্গে ১৩ আগস্ট মালদ্বীপে যান তিনি। তবে কাজের চাপে এই সফর সংক্ষিপ্ত করেন তাসনিয়া ফারিণ। জানা গেছে, সেখানে শিহাব শাহীনের পরিচালনায় ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’এবং ‘কাছের মানুষ দূরে থুইয়া’নামের ওয়েব সিনেমায় অভিনয় করবেন ফারিণ।

তাসনিয়া ফারিণ বলেন,‘অস্ট্রেলিয়ায় শিহাব শাহীন পরিচালিত ২টি ওয়েব ফিল্মের শুটিং হবে। আগেই শিডিউল দেওয়া ছিল। পরিচালক সেখানে আছেন। তাই মধুচন্দ্রিমা কিছুটা সংক্ষিপ্ত করে সেখানে যেতে হচ্ছে। চলতি মাসের পুরো শুটিং হবে সেখানে। 

ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অ্যাপ চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’-এর ১২টি সিনেমার একটিতে দেখা যাবে অভিনয় জগতের তাসনিয়া ফারিণকে। চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’প্রকল্পের আওতায় নির্মিত এই সিনেমাটি ঘিরে গত ৩ আগস্ট ভিন্নধর্মী শপথ গ্রহণের এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে চরকি। সেখানেই এই সিনেমাটির ঘোষণা ঘোষণা দেয় চরকি।

‘মিনিস্ট্রি অব লাভ’প্রকল্পে ১২ জন জনপ্রিয় নির্মাতা ১২টি ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম বানাচ্ছেন। এই পুরো প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে আছেন পরিচালক, চিত্রনাট্যকার মোস্তাফা সরয়ার ফারুকী।

এই প্রকল্পেরই একটি সিনেমা‘কাছের মানুষ দূরে থুইয়া’। শিহাব শাহীনের পরিচালনায় এ সিনেমায় তুলে ধরা হবে- সম্পর্কের দূরত্ব নিয়ে এক দীর্ঘ টানাপড়েনের গল্প। ভালোবাসার মানুষ দূরে থাকলে অনেক সময়ই তাদের সম্পর্কে বাসা বাঁধে সন্দেহ, অভিমান আর অনিশ্চয়তা। সিনেমাটিতে তাসনিয়া ফারিণের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন গানের মানুষ প্রীতম।

ভালোবাসার এমন টানাপড়েনের গল্পই পর্দায় বলবে ফারিণ-প্রীতম জুটি।

তাসনিয়া ফারিণ আরও বলেন, সিনেমার গল্পটি  আমার জীবনের সাথে অনেকখানি মিলে যায়। আমার আর আমার হাসবেন্ডের লং ডিসটেন্স রিলেশন ছিল। স্বামী শেখ রেজওয়ান রিফাদ আহমেদ যুক্তরাজ্যে পড়াশোনা করেছেন। আর আমাকে অভিনয় নিয়ে ব্যস্ত থাকতে হয়েছে ঢাকায়। ফলে আমাদের দু’জনকে দীর্ঘদিন একটা ‘লং ডিসট্যান্স’সম্পর্কের মধ্য দিয়ে যেতে হয়েছে। কাকতালীয়ভাবে নতুন যে ওয়েব ফিল্মে অভিনয় করছি, সেটিও ‘লং ডিসট্যান্স’সম্পর্ক নিয়েই! তাই নিজের সঙ্গে কানেক্ট করে কাজ করতে ভালো হয়েছে। সিনেমায় আমার চরিত্রের নাম শারমিন। সে অতীতের সম্পর্ক নিয়ে বেশ ঝামেলায় পড়েছিল। তবে ফারহানের সঙ্গে দেখা হওয়ার পর দারুণ কিছু হয়।’

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন