বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

চকরিয়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নারীসহ নিহত ৩


৮ ফেব্রুয়ারি ২০২৪, ৪:০২ অপরাহ্ণ 

চকরিয়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নারীসহ নিহত ৩
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসমাসড়কের চকরিয়ার হারবাং এ যাত্রীবাহী ঈগল পরিবহন ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নারীসহ তিনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও তিনজন।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লালব্রীজ আরএফএর ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম পাঁচলাইশ থানা এলাকার মৃত নুরুল আমিন মিস্ত্রির ছেলে আব্দুর শুক্কুর মুন্না (৪০), চকরিয়া চিরিংগা ইউনিয়নের পালাকাটা ২নং ওয়ার্ড এলাকার আব্দুল আলীর মেয়ে রুবিতা আক্তার (২৬) ও চন্দনাইশ উপজেলার হাশিমপুর এলাকার মো. কবির আহমদের ছেলে মো. বশির মিয়া (৩৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামমুখী যাত্রীবাহী ঈগল পরিবহণের সাথে কক্সবাজারমুখী স্কয়ার কোম্পানির কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়।

চিরিঙ্গা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত সবাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ পাঠানো হয়।

তারমধ্যে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তিন জনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর অবস্থায় কয়েকজনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন