বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ক্ষেতলালে চেয়ারম্যান প্রার্থীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


২ ফেব্রুয়ারি ২০২৪, ৬:২২ অপরাহ্ণ 

ক্ষেতলালে চেয়ারম্যান প্রার্থীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জাতীয় নির্বাচনের রেশ কাটতে না কাটতে উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল বেজে উঠেছে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায়। এ নির্বাচনকে সামনে রেখে উপজেলার প্রায় পাঁচ হাজার নেতাকর্মী ও সমর্থকদের ডেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন চেয়ারম্যান প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার। গতকাল বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) বেলা ১১ টায় ক্ষেতলাল পৌর এলাকার বটতলী বাজারে তাঁর নিজ চাতালের খুলিয়ানে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সরেজমিনে দেখা গেছে, সভাস্থলে সকাল থেকে শুরু হয় রান্নাবান্না। বেলা বারার সাথে সাথে বিভিন্ন ইউনিয়ন থেকে মোটর সাইকেল ও অটোরিক্সা যোগে উপস্থিত হতে থাকে নেতাকর্মী ও সমর্থকরা। বেলা ১২টার মধ্যে কানায় কানায় পূর্ণ হয় সভাস্থল। যুবলীগ নেতা তরঙ্গ চৌধুরীর সঞ্চালনায় আলোচনা চলে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত। যোহরের নামাজ বিরতির পর আলোচনা শেষ হয় বেলা ২টায়। এরপর পৌরসভাসহ পাঁচ ইউনিয়নের প্রায় পাঁচ হাজার নেতাকর্মী ও সমর্থকদের মধ্যাহ্ন ভোজ করেন।

অনুষ্ঠেয় আলোচনা সভায় চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া সরদার উপস্থিত কর্মী সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা দলমত নির্বিশেষে যে ভাবে সাড়া দিয়েছেন। আপনাদের সহযোগিতায় আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এ উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার স্মার্ট ও দুর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো।

সভায় উপস্থিত বড়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি শারফুল ইসলাম ও মামুদপুর ইউনিয়নের আমিরা গ্রামের বেলাল হোসেন বলেন, দুলাল মিয়া সরদার একজন নির্লোভ, সৎ, জনবান্ধব মানুষ তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণ কাঙ্খিত সেবা পাবে।

বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর হোসেন বলেন, দলীয় প্রতীক ছাড়া উপজেলা নির্বাচন হবে এমন সিদ্ধান্ত ঘোষনার পর সাধারণ মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা বেড়েছে। আসন্ন উপজেলা নির্বাচন আরও অংশগ্রহণ ও উৎসবমুখর হবে। সাধারণ ভোটারা তাদের পছন্দের প্রার্থী বেছে নিয়েছে। আজ চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া সরদারের কর্মীসভায় জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিত দেখে বলা যেতেপারে আসন্ন উপজেলা নির্বাচনে নারী,পুরুষ ও নতুন ভোটারা তার পক্ষে রায় দিবে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার বুলু , সাংগঠনিক সম্পাদক আরমান আলী প্রামাণিক, এস এম মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি গোলাম আযম, সহ সভাপতি আবু মূছা কিং, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, মামুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক নূরনবী চৌধুরী রতনসহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন ফকির, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, তুলসীগঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি রায়হান আলম, তুলসীগঙ্গা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজোয়ান হোসেন, জয়পুরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী আশিক রাজু, পৌর ছাত্রলীগের আহ্বায়ক ইমাম হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন