বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপির মতবিনিময় সভা ও সংবর্ধনা


২৬ জানুয়ারী ২০২৪, ৮:১৬ অপরাহ্ণ 

প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপির মতবিনিময় সভা ও সংবর্ধনা

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপির মতবিনিময় ও গণ সংবর্ধনা | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপির মতবিনিময় ও গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এ সময় এমপি বলেছেন, 'দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যে ইশতেহার ঘোষণা করেছিল সেই ইশতেহারের প্রতি আস্থা রেখে দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রনায়ক হিসেবে অধিষ্ঠিত করেছে। তাই আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়নে আমরা কাজ শুরু করেছি। আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিনির্মাণ করা আমাদের লক্ষ্য।' প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় কলাপাড়া পৌর শহরের শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়াম মাঠে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মহিব আরও বলেন, 'বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষকে ভালবাসেন তাই তিনি পদ্মা সেতু, পায়রা সেতু, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সেতু, ফোর লেন, সিক্স লেন সড়ক, পায়রা সমুদ্র বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র, শের-ই-বাংলা নৌ ঘাঁটি নির্মাণ করে দক্ষিণাঞ্চলকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষকে ভালবাসেন বিধায় আপনাদের ভোটে নির্বাচিত এমপিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। যাতে সারা দেশের দুর্যোগ প্রবণ এলাকার উন্নয়ন সহ পিছিয়ে পরা কলাপাড়া- রাঙ্গাবলীর উন্নয়নে আপনাদের সাথে নিয়ে আমি কাজ করতে পারি।

প্রতিমন্ত্রী মহিববুর রহমান বলেন,' নির্বাচনের সময় আমি আপনাদের ওয়াদা করেছিলাম, আমি এমপি হলে আমার নির্বাচনী এলাকা কলাপাড়া-রাঙ্গাবালী উপজেলাকে সন্ত্রাস, সালিশ বাণিজ্য, চাঁদাবাজ, মাদকমুক্ত করবো। ইনশাআল্লাহ আমি আমার ওয়াদা পূরণ করবো। করোনার জন্য একাদশ জাতীয় সংসদের এমপি হয়েও আমি অনেক উন্নয়ন কাজ করতে পারিনি। আগামী পাঁচ বছর আমি দেশের উন্নয়ন কাজে আত্মনিয়োগ করবো। আমার জন্য আপনারা দোয়া করবেন যেন প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমার মন্ত্রণালয়ে আমি কাজ করতে পারি। আমি আপনাদের হয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়ায়। আমার বড় পরিচয় আমি আওয়ামী লীগের কর্মী, শেখ হাসিনার কর্মী।'

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কলাপাড়ার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমূখ।

এর আগে প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান সভা স্থলে এসে পৌঁছলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জিও এনজিও প্রতিনিধিগণ প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। শুক্রবার বিকেল থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের হাজার হাজার নেতাকর্মীরা প্রতিমন্ত্রীকে বরনে সভাস্থলে জড়ো হয়। মতবিনিময় সভাস্থল এক সময় জনসমুদ্রে পরিণত হয়।

সন্ধ্যায় কলাপাড়া পৌরসভার আয়োজনে দেশের খ্যাতনামা শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন