মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


পটুয়াখালীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা


মোঃ মুহিবুর রহমান মুহিব
পটুয়াখালীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের বর্তমান মাননীয় জাতীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মোঃ মুহিবুর রহমান মুহিব এমপি। তিনি বলেন,পটুয়াখালী -৪ আসনের মাটি,আওয়ামীলীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি।

প্রধান অতিথির বক্তব্যে মহিবুর রহমান বলেন, শোককে শক্তিতে পরিণত করে, সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর। 

তিনি বলেন, বর্তমানে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের মধ্যে কোন ধরনের মধ্যে কোন দ্বন্দ্ব নাই। সবাই একসাথে বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন।শেখ হাসিনার প্রশ্নে আমরা এক ও বদ্ধপরিকর। 

এমপি মুহিব আরো বলেন, পটুয়াখালী -৪ আসনের মাটি শেখ হাসিনার ঘাঁটি, জীবন থাকতে ১ ইঞ্চি মাটিও বিরোধী শক্তির হাতে তুলে দেওয়া হবে না। যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না, বঙ্গবন্ধুকে মানে না, তারা যাই হোক বাংলাদেশের প্রকৃত নাগরিক নয়। 

বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ, শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে পটুয়াখালী- ৪ আসনের জনগণ অতন্দ্র প্রহরীর মত দাঁড়িয়ে থাকবে। শোককে শক্তিতে পরিণত করে আমাদেরকে এগিয়ে যেতে হবে। 

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শামিমাল সাইফুল সোহাগ সহ,জেলা আওয়ামীলীগ,  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা  বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শোককে শক্তিতে পরিণত করে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।  ধানখালী আওয়ামী যুবলীগের সভাপতি জসীমউদ্দিন মৃধা ও ধানখালী ছাত্রলীগের সাবেক সভাপতি  সজল মিয়া বক্তব্য রাখেন। 

সভাপতির বক্তব্যে ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জনাব শাহজাদা পারভেজ টিনু মৃধা বলেন, আওয়ামী লীগের প্রশ্নে আমরা আপোষহীন। আমরা ধানখালীবাসী একতাবদ্ধ হয়ে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি প্রকাশ করার করতে চাই।এই জন্য আসুন সবাই একতাবদ্ধ হয়ে কাজ করি। 

আলোচনা অনুষ্ঠানের শেষে প্রায় ২ হাজার মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।মিলাদ পরিচালনা করেন ধানখালী ডিগ্রি কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ সাকিব। 

মোনাজাতে ১৫ আগস্ট শাহাদাতবরণকারী সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ  ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব শাহজাদা পারভেজ টিনু মৃধা।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন