সোমবার, ১৫ জুলাই, ২০২৪

প্রতিবছর সিনেমা প্রযোজনা করতে চাই: অপু বিশ্বাস


ডেস্ক সংবাদ, আজকের প্রসঙ্গ

১৭ জুলাই ২০২৩, ১২:৫৩ অপরাহ্ণ 

প্রতিবছর সিনেমা প্রযোজনা করতে চাই: অপু বিশ্বাস
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
‘লাল শাড়ি’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হয় নাম ‘ঢালিউড কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। সেখানেই এক লাইভ শোতে জানিয়েছে প্রযোজক হিসেবে আগামী দিনের পরিকল্পনা।
গত ১৫ জুলাই আমেরিকা প্রবাসী নাজনীন প্রিসিলার অনুষ্ঠানে গিয়ে নানা বিষয়ে কথা বলে অপু। সেসময় প্রতি বছর ১টি করে সিনেমা করার প্রযোজনার কথা জানান এই অভিনেত্রী।
অপু বলে, “লাল শাড়ি’ প্রথম প্রযোজনা আমার। প্রথম সিনেমা প্রযোজনা করেছি, এমনটা বুঝতে দেয়নি কেউ। সকলেই খুব সাহায্য করেছে। সামনে থেকে প্রতিবছর ১টা করে সিনেমা প্রযোজনা করতে চাই অপু-জয় প্রডাকশন হাউস থেকে।”
যাদের কাছ থেকে প্রথমবারের মতো প্রযোজনা করতে গিয়ে ভালো সহযোগিতা পেয়েছে সে, তাদের কথাও স্মরণ করলে অপু। তিনি যুক্ত করেন, ‘আমাকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছে আমার মা, উৎসাহ দিয়েছে। এর পাশাপাশি কাকাও খুবই হেল্প করেছে। তাদের সবার কারণেই এখানে আসতে পেরেছি।’
জানা গিয়েছে, নায়িকা অপু আরও বেশ কিছুদিন আমেরিকাতে থাকবে। তার ছেলে জয়কে সাথে নিয়ে বিভিন্ন দর্শনীয় স্থানগুলোতে ঘুরে বেড়াবে তারা। রোববার সন্ধ্যায় এক নাইট শোতে পারফর্ম করবে অপু। সবকিছু শেষে দেশে ফিরবে ২৬ জুলাই।
তার প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ তে অপুর বিপরীতে চিত্রনায়ক সাইমন সাদিক জুটি বেঁধেছে। এই সিনেমাটিতে আরও অভিনয় করেছে শহীদুজ্জামান সেলিম, দিলরুবা দোয়েল, সুমিত সেনগুপ্ত, শাহেদ আলী, রাশেদুজ্জামান অপু, বড়দা মিঠু, সুব্রত, রেবেকা রউফ সহ আরও অনেকে। বন্ধন বিশ্বাস সিনেমাটি পরিচালনা করেছেন।