সোমবার, ২০ মে, ২০২৪

ফরিদপুরে সংসদ সদস্য একে আজাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত


১৩ জানুয়ারী ২০২৪, ৬:৫৯ অপরাহ্ণ 

ফরিদপুরে  সংসদ সদস্য একে আজাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ফরিদপুর ৩ আসনের নবনির্বাচিত স্বতন্ত্র  সংসদ সদস্য  এ কে আজাদের নির্বাচন পরবর্তী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল চারটায়  সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পরমান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচন পরবর্তী এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর ৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য এ কে আজাদ, ফরিদপুর পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক খন্দকার নাজমুল হাসান ‌লেভী, কোতোয়ালি থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, কানাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল মোল্লা, কৃষনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস মোল্লা। এ সময়ে স্থানীয় ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সংসদ সদস্য একে আজাদ বলেন, শত প্রতিকূলতা উপেক্ষা করে আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি নির্বাচনের পূর্বে যে সকল প্রতিশ্রুতি দিয়েছিলাম তা পূরনে সব সময় চেষ্টা করবো। সদর উপজেলা হতে সন্ত্রাস দূনীতি, ও মাদক মুক্ত করা হবে আমার প্রথম কাজ। তিনি সবাইকে ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন মূলক কর্মকান্ডে অংশ গ্রহনের আহবান জানান।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন