সোমবার, ২০ মে, ২০২৪

পরকীয়ায় বাধা দেওয়ায় পুত্রবধূর হাতে শাশুড়ি খুন


১০ জানুয়ারী ২০২৪, ৭:০৩ অপরাহ্ণ 

পরকীয়ায় বাধা দেওয়ায় পুত্রবধূর হাতে শাশুড়ি খুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

মানিকগঞ্জের সিংগাইরে পুত্রবধূর পরকীয়ায় বাধা দেওয়ায় পুত্রবধূর হাতে শাশুড়ি নির্মমভাবে খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে, আজ বুধবার (১০ জানুয়ারী) ভোররাতে উপজেলার জামসা ইউনিয়নের ছোট বরুন্ডি গ্রামে। নিহত তহুরা বেগম (৫০) ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসেরর স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী।

স্থানীয়রা জানান, মালয়েশিয়ায় প্রবাসী রাসেল ৮ মাস আগে দেশে আসে। দু’মাস আগে হরিরামপুর উপজেলার রামকৃষ্ণ ইউনিয়নের আলগীর চর গ্রামের সিদ্দিক মোল্লার মেয়ে আইরিন আক্তার (২৬) কে বিবাহ করেন। এরপর গত ২ জানুয়ারি রাসেল প্রবাসে চলে যান। পরকীয়ায় বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে গতকাল মঙ্গলবার (০৯ জানুয়ারি) দিবাগত রাতে খাবার শেষে  পুত্রবধূ আইরিন শ্বশুড়ও শ্বাশুড়িকে দুধের সাথে ঘুমের ওষধ খাওয়ান।

পরে তারা দু’জনে ঘুমিয়ে পড়ে। রাত ১২ টার দিকে সুযোগ বুঝে ধারালো ছুরি দিয়ে শ্বাশুড়িকে উপর্যপুরি কুপিয়ে হত্যা করে টয়লেটে রাখে। এরপর শ্বশুরকে আঘাত করলে সে ডাক-চিৎকার শুরু করে। রাত ১ টার দিকে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে স্থানীয়রা পুত্রবধুকে আটক করে বেধে রাখে।  ৯৯৯ লাইনে কল করলে সিংগাইর থানার ওসি তদন্ত মানবেন্দ্র বালো লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, মুল হোতা আইরিনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন