শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নরসিংদীর ৪টিতে নৌকা ও ১টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী


৮ জানুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ণ 

নরসিংদীর ৪টিতে নৌকা ও ১টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জেলা প্রতিনিধি (নরসিংদী): নরসিংদীর ৫টি আসনে সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪। গতকাল রবিবার (০৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে টানা বিকাল ৪টা পর্যন্ত।

গতকাল রবিবার (০৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. বদিউল আলম।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী নরসিংদী সদর-১ আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম (হিরো)। তিনি পেয়েছেন ৮৮,১৮৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান পেয়েছেন ৫৫,৫৫৯ ভোট।

নরসিংদী ২ (পলাশ) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ খান। তিনি পেয়েছেন ৮৬,৯৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির এ এন এম রফিকুল আলম সেলিম পেয়েছেন ৪,৯১৫ ভোট।

নরসিংদী ৩ (শিবপুর) আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা। তিনি পেয়েছেন ৫৬,৭৭৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান পেয়েছেন  ৪৫,১১৫ ভোট।

নরসিংদী ৪ (মনোহরদী-বেলাব) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি পেয়েছেন ৭৭,৯৮২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান পেয়েছেন ৭০,৬৮৫ ভোট।

নরসিংদী ৫ (রায়পুরা) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১,১১,৭৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান পেয়েছেন ৬৪,০৭৭ ভোট।
 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন