মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


ক্যারিয়ারের শেষ টেস্টের আগে ‘সম্মান’ হারালেন ওয়ার্নার


ক্যারিয়ারের শেষ টেস্টের আগে ‘সম্মান’ হারালেন ওয়ার্নার
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

অস্ট্রেলিয়া তো বটেই, ডেভিড ওয়ার্নার এই প্রজন্মেরই অন্যতম সেরা ওপেনার। পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্ট সিরিজেই যে অজিদের বিখ্যাত ‘ব্যাগি গ্রিন’ চিরদিনের জন্য তুলে রাখবেন, তা আগেই জানিয়েছিলেন তিনি। দেখতে দেখতেই হাজির ওয়ার্নারের বিদায়ক্ষণ। ঘরের মাঠ সিডনি ক্রিকেট গ্রাউন্ড বিশ্বজয়ী এই ক্রিকেটারকে বিদায় বলতে প্রস্তুত। কিন্তু ক্যারিয়ারের শেষ টেস্টে নামার আগে অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি এই অজি কিংবদন্তি।

আগামীকাল বুধবার (৩ জানুয়ারি) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের শেষ টেস্টে পাকিস্তানের মুখোমুখি হবে স্বাগতিক অস্ট্রেলিয়া। এই টেস্ট খেলেই লাল বলের খেলাকে বিদায় জানাবেন ডেভিড ওয়ার্নার। কিন্তু মাঠে নামার আগেই চুরি হয়ে গেছে তার ব্যাগপ্যাক। আর সেই ব্যাগপ্যাকেই ছিল ব্যাগি গ্রিন ও টুপি।

অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের কাছে সবচেয়ে দামি এবং সম্মানের প্রতীক এই ব্যাগি গ্রিন। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের কাছে সাদা বলের দুই ফরম্যাটের চেয়ে টেস্ট ক্রিকেট সবসময়ই বেশি গুরুত্ব পেয়ে আসছে, আর এই ব্যাগি গ্রিন হচ্ছে অজিদের হয়ে টেস্ট খেলার স্বীকৃতি। 
অভিষেক টেস্টের দিন এই টুপি খেলোয়াড়দের মাথায় ওঠে। সাধারণত তারা অভিষেক টেস্টে পাওয়া টুপিটাই শেষ টেস্ট অব্দি পরে থাকেন। অথচ সেই মহামূল্যবান টুপিই কিনা নিজের শেষ টেস্টের আগে হারিয়ে ফেললেন ওয়ার্নার!

মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথেই টুপি হারিয়েছেন ওয়ার্নার। বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তৃপক্ষ ওয়ার্নারকে জানিয়েছে, তারা সিসিটিভির সকল ফুটেজ চেক করেছে। সেখানে ক্রিকেটারদের ব্যাগ কাউকে খুলতে দেখা যায়নি। তবে ওয়ার্নার নিজের ইনস্টাগ্রামে দাবি করেছেন, এয়ারপোর্টে এমন কিছু জায়গা আছে, যা সিসিটিভির আওতার বাইরে।

ইনস্টাগ্রামে ওয়ার্নার আরও লিখেছেন, যদি তার ব্যাগি গ্রিন ফেরত দেওয়া হয় তবে তিনি কোনো আইনি ব্যবস্থা নেবেন না। এমনকি তাকে   পুরস্কৃত করা হবে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন