শুক্রবার, ১৪ জুন, ২০২৪

দিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উদযাপন


দিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উদযাপন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জেলা প্রতিনিধি (মানিকগঞ্জ): মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী দিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি উপলক্ষে কেক কাটা এবং শত বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শতবর্ষকে কেন্দ্র করে আজ সোমবার (১লা জানুয়ারি) সকাল থেকেই স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটি, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ও এলাকাবাসী মেতে উঠেছে উৎসবে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পারভেজ চৌধুরী, এই স্কুলে আমার কৈশোরের বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। জীবনের শ্রেষ্ঠ সময়গুলোর স্মৃতিচারণের একটি অপূর্ব সুযোগ বলে মনে করছি।

এস.এস.সি ১৯৯৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আরিফির রহমান ও হাসান মাহমুদ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, শতবর্ষ বিশাল ব্যাপার। আমি গর্বিত ও আনন্দিত যে স্কুলের শতবছর পূর্তি হতে যাচ্ছে আমি এই স্কুলের ছাত্র ছিলাম। বহু বছর পর পুরোনো অনেককে দেখবো এটা ভেবেই অনেক আনন্দ লাগছে।  

এস.এস.সি ১৯৯৯ ব্যাচের প্রাক্তন ছাত্র লুৎফর রহমান বলেন, এই অনুভূতি প্রকাশের নয়। কতটা ভালো লাগছে সেটা বলেই বোঝানো সম্ভব নয়। সত্যিই প্রশংসনীয় উদ্যোগ গ্রহণে আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক গোপাল চন্দ্র বিশ্বাস বলেন, বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্য মণ্ডিত করতে আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক, ম্যানিজিং কমিটি, শিক্ষার্থী ও অভিভাকরা উপস্থিত ছিলেন।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন