শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


বিএনপির গণসংযোগ কর্মসূচি বাড়ল আরও ২ দিন


২৮ ডিসেম্বর ২০২৩, ৪:২৯ অপরাহ্ণ 

বিএনপির গণসংযোগ কর্মসূচি বাড়ল আরও ২ দিন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) শেষ হতে যাওয়া গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি আরও দুই দিন বাড়িয়েছে বিএনপি। আগামী শুক্র ও শনিবারও চলবে এ কর্মসূচি।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) এ কর্মসূচি ঘোষণা করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি তুলে ধরেন তিনি।

এর আগে গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি দিয়েছিল বিএনপি।

রুহুল কবির রিজভী বলেন, ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) শেষ হতে যাওয়া গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি আরও দুই দিন বাড়বে। আগামীকাল শুক্রবার এবং পরদিন শনিবারও এ কর্মসূচি অব্যাহত থাকবে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, জনগণের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে গণসংযোগ ও লিফলেট কর্মসূচি সফল হতে চলেছে। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিএনপির নেতা-কর্মীরা এ কর্মসূচিতে অংশ নিয়েছেন। অনেক স্থানে কর্মসূচিতে বাধা এসেছে।

এ সময় কর্মসূচিতে অংশ নেওয়ার জন্য জনগণকে দলের পক্ষ থেকে ধন্যবাদ জানান বিএনপির এই নেতা। তিনি ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি খোরশেদ আলম ওরফে সোহেলসহ ১১ জনকে আটকের ঘটনার নিন্দা জানান। এছাড়া তিনি দেশের বিভিন্ন স্থানে বিএনপির নেতা-কর্মীদের নির্বিচারে আটক ও গ্রেপ্তার চলছে বলে অভিযোগ করেন ।

প্রসঙ্গত, ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পুলিশের অভিযানে পণ্ড হওয়ার পর ২৯ অক্টোবর থেকে দলটি চার দফা হরতাল ও ১২ দফায় অবরোধ কর্মসূচি পালন করা হয়। সর্বশেষ রবিবার ১৩তম দফায় সারা দেশে সকাল-সন্ধ্যা অবরোধের কর্মসূচি দেয় দলটি। এরপর লিফলেট ও গণসংযোগের জন্য তিন দিনের কর্মসূচি দিয়েছিল বিএনপি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন