শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


পিকনিক বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ৪


২৮ ডিসেম্বর ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ণ 

পিকনিক বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ৪
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাসের সঙ্গে পিকআপের ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ার উত্তর হারবাংয়ের কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: চকরিয়ার হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে রিদোয়ান, সামাজিক পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে বক্কর, একই এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নাল ও বত্তাতলী এলাকার মোজাফ্ফরের ছেলে মহিউদ্দিন। তারা সবাই পিকআপ ভ্যানের আরোহী ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গাজীপুর থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী পিকনিক বাস ও চকরিয়া থেকে চট্টগ্রামগামী পিকআপ ভ্যানের মধ্যে হারবাং কলাবাগান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই হাইওয়ে পুলিশ ও হারবাং পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যায়।

ওসি জানান, ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ৪ আরোহী নিহত হয়েছেন। আহত ৪ জনকে উদ্ধার করে প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার পরপরই পিকনিক বাসের চালক পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পিকনিক বাস ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন