বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

শ্যালিকার বিয়ে থেকে পালালেন লিওনেল মেসি


২৬ ডিসেম্বর ২০২৩, ১০:৪৭ পূর্বাহ্ণ 

শ্যালিকার বিয়ে থেকে পালালেন লিওনেল মেসি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বড়দিনের ছুটিটা এবার অন্যরকম হয়ে থাকবে লিওনেল মেসির জন্য। সাধারণত বড়দিনের ছুটিটা নিজ দেশের শহর রোজারিওতে কাটাতে পছন্দ করেন লিওনেল মেসি। এবার সেই ছুটিটা আরও বেশি মজা করার কথা ছিল তার। তবে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ছোটবোনের বিয়েতে গিয়ে বিড়ম্বনায় পড়েছেন লিওনেল মেসি।

শ্যালিকার বিয়ে হওয়ায় এবার লিওনেল মেসি বেশ আগে থেকেই রোজারিওতে ছিলেন নিজ পরিবারের সঙ্গে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন চার্চে। কিন্তু ভক্তদের চাপে পড়ে শ্যালিকার বিয়ে ফেলে পালাতে হয় লিওনেল মেসিকে।

গত শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রোজারিও’র চার্চে মেসির শ্যালিকা কার্লা রোকুজ্জের বিয়ে সম্পন্ন হয়েছে। মেসি সেখানে স্ত্রী ও তিন সন্তান নিয়ে হাজির হন। প্রথমে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে তিন সন্তানকে দেখতে পায় সংবাদমাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়।

মেসির স্ত্রী-সন্তানকে দেখে ভক্তরা বুঝে ফেলে বিয়ের আসরে আছেন মেসিও। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকার খোঁজও পেয়ে যান ভক্তরা। শুরু হয় ছবি আর সেফলি তোলার হিড়িক। শেষ পর্যন্ত নিরাপত্তা ঝুঁকির কারণে বিয়ের অনুষ্ঠান ছেড়ে চলে যেতে হয় সাবেক বার্সেলোনা ও পিএসজি ফরোয়ার্ডকে।

ভক্তদের ফাঁকি দিলেও আর্জেন্টিনার জনপ্রিয় মিউজিক ব্যান্ড লস টোটোরাকে হতাশ করেননি লিওনেল মেসি । ব্যান্ডের শিল্পীদের সঙ্গে ছবি তোলেন তিনি। ওই ছবি টোটোরা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন