বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

বাংলাদেশ-নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের সূচি


২৪ ডিসেম্বর ২০২৩, ৪:১০ অপরাহ্ণ 

বাংলাদেশ-নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের সূচি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

নিউজিল্যান্ডের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাংলাদেশ হেরেছে ২-১ ব্যবধানে। এবার দুদল মুখোমুখি হবে টি-টোয়েন্টি সিরিজের জন্য। তার আগে এক নজরে দেখে নেওয়া যাক বাংলাদেশ-নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের সূচি।

আগামী ২৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এর আগে ১৭ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হয়।

প্রথম ওয়ানডেতে বৃষ্টি আইনে ৪৪ রানে হারে টাইগার বাহিনী। এরপরে দ্বিতীয় ওয়ানডেও হারে নাজমুল হোসেন শান্তর দল। সেই ম্যাচে বাংলাদেশ ৭ উইকেটে হেরে সিরিজ হাতছাড়া করে। তবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ঘুরে দাঁড়ায় লাল-সবুজের দল। হোয়াইটওয়াশ এড়ানোর পাশাপাশি স্বাগতিকদের ৯ উইকেটে হারায় বাংলাদেশ।

এবার সেই জয়ের স্মৃতি নিয়ে টি-টোয়েন্টিতে ভালো করার আশায় রয়েছে বাংলাদেশ। আর সমর্থকদের জন্যও রয়েছে সুখবর। ওয়ানডের মতো এই ম্যাচগুলো রাতের হবে না। তিন ম্যাচের প্রথম দুটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুরে। আর শেষটি হবে সকাল ৬টায়।

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের সূচি:

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:

লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন