শনিবার, ১৮ মে, ২০২৪

প্রতিপক্ষের হামলায় প্রাণ যাবে, তবুও নির্বাচন থেকে সরব না


২৪ ডিসেম্বর ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ণ 

প্রতিপক্ষের হামলায় প্রাণ যাবে, তবুও নির্বাচন থেকে সরব না
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

প্রতিপক্ষের হামলায় রক্ত ঝরবে, প্রাণ যাবে। তবুও নির্বাচন থেকে সরে যাব না। এমন আবেগময় বক্তব্য দিয়ে চাঁদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া ভোটের মাঠে ঝড় তুলেছেন। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী হচ্ছেন, নৌকা প্রতীকের শিক্ষামন্ত্রী ড. দীপু মনিসহ আরও তিনজন।

গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় নেতাকর্মীদের নিয়ে পথসভা করেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী আব্দুর রব, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বদিউজ্জামাল কিরন, চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান বকাউলসহ অসংখ্য নেতা তার পাশে থাকতে দেখা যায়। তার এই পথসভায় বিপুলসংখ্যক নারী ও পুরুষও অংশ নেন।

সাবেক সংসদ সদস্য এবং একসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন তিনি ঈগল প্রতীকের স্বতন্ত্র এই প্রার্থী। চাঁদপুর-৩ ছাড়াও ড. শামছুল হক ভূঁইয়া চাঁদপুর-৪ আসনে একই প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ কেন তাকে নির্বাচিত করবেন। তিনি বলেন, মানুষ যোগ্য এবং সেবামূলক কাজ করবে এমন প্রার্থী চায়। সেই হিসেবে শুধু আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থক এবং জনগণ তাকেই ভোট দেবে।

এদিকে, গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেস ক্লাবে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

এ সময় উপস্থিত গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন,  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন আমি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চাই। কেউ যেন খোলা মাঠে গোল দিতে না পারে। সেই জন্য নৌকা ছাড়াও বিভিন্ন দল এবং স্বতন্ত্র প্রার্থীদের জন্য ভোটের মাঠ উন্মুক্ত করা হয়েছে। আর দলের প্রধানের এমন বক্তব্যকে সম্মান জানিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চাঁদপুর-৩ ও ৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছি।

কারণ, অতীতেও এই দুটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছি এবং একটিতে বিজয়ী হয়েছি। তিনি শেষ পর্যন্ত ভোটের মাঠে লড়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, প্রতিপক্ষ কাছ থেকে বাধা, হামলা আসলে রক্ত ঝরবে, প্রাণ যাবে। তবুও নির্বাচন থেকে সরে যাব না।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন