শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


মুখোমুখি সংঘর্ষে দুই গাড়িতে আগুন, একজন নিহত


২১ ডিসেম্বর ২০২৩, ১:০২ অপরাহ্ণ 

মুখোমুখি সংঘর্ষে দুই গাড়িতে আগুন, একজন নিহত
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ উল্লাহ (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিন সহোদর। আহতদের প্রথমে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টায় কাশিয়ানী উপজেলার রাতইল হটিকালচার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ উল্লাহ আব্দুল লতিফ মাস্টারের ছেলে। আহত তিন সহোদর হলেন ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, খুলনা থেকে ছেড়ে আসে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস।

অপরদিকে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসে সাতক্ষীরাগামী একটি প্রাইভেটকার। দুটি গাড়ি একদিকেই যাচ্ছিল। ঢাকা-খুলনা মহাসড়কের হর্টিকালচার এলাকায় প্রাইভেটকারটি বাসটিকে দ্রুত গতিতে অতিক্রম করার চেষ্টা করলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের নিচে ঢুকে গিয়ে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। দ্রুত বাসটিতেও আগুন ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিস এসে গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে দুটি গাড়িই প্রায় পুড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মোহাম্মদ উল্লাহ মারা যান এবং আহত হন আরও তিনজন। তবে বাসের যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. আবুল হাসেম মজুমদার নিহত ও আহতের কথা নিশ্চিত করে বলেন, বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের পর দুটি গাড়িতেই আগুন ধরে যায়। কাশিয়ানী ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাসের কোনো যাত্রীর হতাহতের ঘটনা ঘটেনি।

দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা সড়ক চলাচল বন্ধ থাকার পর পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন