শুক্রবার, ১৪ জুন, ২০২৪

চাঁদপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ছুরিকাঘাত, আতঙ্কে এলাকাবাসী


২১ ডিসেম্বর ২০২৩, ১০:৪৯ পূর্বাহ্ণ 

চাঁদপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ছুরিকাঘাত, আতঙ্কে এলাকাবাসী
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী এম ইশফাক আহসানের কর্মীকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষের কর্মীরা। এই ঘটনার জন্য নৌকা সমর্থিত কর্মীদের দায়ী করেছেন ঈগল প্রতীকের আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য এম. ইশফাক আহসান।

গতকাল বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় পোস্টার সাঁটানোর সময় মতলব উত্তরের পাঁচানী এলাকায় এই ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী এম. ইশফাক আহসান অভিযোগ করেন, তার কর্মী আজিজুল হকসহ আরও কয়েকজন মিলে পাঁচানী এলাকার সবুরের দোকানের সামনে পোস্টার সাঁটাতে গেলে হঠাৎ করে কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভার নেতৃত্বে দুটি মাইক্রোবাসে লোক এসে তাদের ওপর অতর্কিত হামলা করে।

এক পর্যায়ে আজিজুল হককে পেটে ছুরিকাঘাত করে স্বয়ং সুভা চেয়ারম্যান। এতে করে আজিজুল হক (৩৫) ও আরিফ (২৭) নামে দুজন গুরুতর আহত হন।

ঈগল প্রতীকের এম. ইশফাক আহসান আরও জানান, গত কয়েকদিন ধরেই নৌকা সমর্থকরা তার সমর্থকদের ওপর হামলা করছে। শুধু তাই নয়, ঘরবাড়ি জ্বালাও পোড়াও, ভাঙচুর ও দলীয় নেতাকর্মীদের ওপরও হামলা করছে।

আহত আজিজুল হক বলেন, তিনিসহ আরও কয়েকজন পোস্টার লাগানোর কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ করে সুভা চেয়ারম্যান লোকজন নিয়ে এসে আমার ওপর হামলা করে। তার সঙ্গে থাকা ৪-৫ জনকে ব্যাপক মারধর করে এবং ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

এদিকে, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল জানান, এদের মধ্যে আজিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনা সম্পর্কে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদ মোবারক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নৌকা সমর্থক কলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোবহান সরকার সুভা‘র বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন