বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪


১৯ ডিসেম্বর ২০২৩, ৩:৪০ অপরাহ্ণ 

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ভোলায় চরফ্যাশন উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বাচ্চু (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত বাচ্চু লালমোহন উপজেলার ফুলবাগিচা গ্রামের ৫নম্বর ওয়ার্ডের আব্দুস শহীদের ছেলে।

গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) রাতে চরফ্যাশন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহাসড়কের চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশে ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। আহতরা হলেন উপজেলার জিন্নাগর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আব্দুর রহমানের ছেলে মো. তামিম (২৫), একই ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মোস্তফা মিয়ার ছেলে মো. মাসুম (২৫), একই উপজেলার নীলকমল ইউনিয়নের মানিক মাঝির ছেলে মো. বেল্লাল (৩৫) ও লালমোহন উপজেলার বাসিন্দা মো. সোহাগ (৩৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) রাতে তামিম, মাসুম ও বেল্লাল একই মোটরসাইকেলে চরফ্যাশন থেকে দক্ষিণ আইচা যাওয়ার সময় অপর মোটরসাইকেলে বাচ্চু ও সোহাগ দক্ষিণ আইচা থেকে ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে আসলে দুটি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহীরা গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাচ্চুকে মৃত ঘোষণা করেন।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রেবেকা নাজনিন জনান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য অনত্র পাঠানো হয়েছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত বাচ্চুর মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন