শুক্রবার, ১৪ জুন, ২০২৪

পটুয়াখালী-৪ আসনে শুরু হয়েছে নির্বাচনী প্রচারনা


১৮ ডিসেম্বর ২০২৩, ৭:০৪ অপরাহ্ণ 

পটুয়াখালী-৪ আসনে শুরু হয়েছে নির্বাচনী প্রচারনা

নির্বাচনী উঠান বৈঠক | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালী-৪,(কলাপাড়া -রাঙ্গাবালী) আসনে উৎসবমুখর পরিবেশে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। সোমবার চারটার পর থেকে বিভিন্ন এলাকায় শুরু হয়েছে উঠান বৈঠক। চলছে মাইকিং কলাপাড়ার লালুয়া ইউনিয়নের বানাতী বাজারে উঠান বৈঠক করেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পটুয়াখালী  ৪ আসনের নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য মহিববুর রহমান ও তার সমর্থকরা। একই স্থানের গরুর হাঠে উঠান বৈঠক করেন স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহাবুবুর রহমান তালুকদার। এছাড়া একই আসনের অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আলইসলাম লিটনও বসে নেই। তিনি শুরু করেছেন লিফলেট বিতরন। যে কোন অপৃতিকর ঘটনা এড়াতে পুলিশের বাড়তি তৎপরতা লক্ষ করা গেছে। এখন ভোটারগন হিসাব মিলাতে ব্যস্ত।

ঈগল প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহাবুবুর রহমান তালুকদার বলেন, দীর্ঘদিন ধরে এ অঞ্চলের মানুষের পাশে ছিলাম। সুষ্ঠু নির্বাচন হলে এ এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নৌকা প্রতিক পেয়ে বর্তমান সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে সাধারণ ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য উপজেলা প্রশাসন এবং আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে সব ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। 
 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন