শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


নজরকাড়া লুকে অপু বিশ্বাস


নজরকাড়া লুকে অপু বিশ্বাস
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব অপু বিশ্বাস। মাঝে মধ্যেই ভিবিন্ন ছবি দিয়ে ভক্তদের নজর কাড়েন এই নায়িকা। আবারও নজরকাড়া লুকে অপু বিশ্বাস।

আজ শনিবার (৪ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আজকের সকালটা অনেক সুন্দর, দোয়া, আশীর্বাদ, ভালোবাসা, বিশ্বাস, আসলেই মানুষের জীবন সুন্দর।

ওই ছবিতে দেখা যায়, লাইট ল্যাবেন্ডার রঙের একটি লেহেঙ্গা পড়েছেন অপু। সঙ্গে সিলভার এবং মেরুন কম্বিনেশনের জুয়েলারি, ভারী মেকআপ আর আধো খোলা চুলে বেশ লাস্যময়ী রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন এই নায়িকা।

ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গেই ২৫ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অপুর কমেন্টসবক্সে। একজন লিখেছেন, গর্জিয়াস। আরেকজন লেখেন, বাহ অসাধারণ শাকিব খানের যোগ্য ওয়াইফ। অভিনেত্রীর এক ভক্ত লিখেছেন, বিউটিফুল কুইন।

প্রসঙ্গত, জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বর্তমানে ছেলে জয়কে নিয়ে আলাদা থাকছেন অপু। তবে মাঝে মধ্যে ছেলেকে নিয়ে বাবা শাকিবের বাড়িতে বেড়াতে যান এই নায়িকা। কাজের পাশাপাশি অবসর সময়টা ছেলেকেই দেন তিনি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন